ঢাকা, বৃহস্পতিবার ২৮ই মার্চ ২০২৪ , বাংলা - 

ওবায়দুল কাদেরকে মেরে ফেলার হুমকি

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-06-26, 12.00 AM
ওবায়দুল কাদেরকে মেরে ফেলার হুমকি

বাংলাদেশ আ. লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন ঘরের শত্রু বিভীষণ। আজকে ঘরের শক্র আমাকে শেষ করে দিচ্ছে। এ সময় তিনি বড়ভাই ওবায়দুল কাদেরকে স্ত্রীসহ মেরে ফেলার হুমকি দিয়েছেন।তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব আজকে আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। কি জন্য নিয়েছে, সেটাও খুঁজে পেয়েছি। আমি ওনার এবং ওনার স্ত্রীর অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। শনিবার (২৬ জুন) দুপুর ১২টায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়র বলেন, আপনি যেমন বাহিরের কারো সহযোগিতায় এখানে রাজনীতি করেন। আমরাও পিছিয়ে নেই। স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি। চোখ রাঙাবেন না, মুখ সামলান, যা ইচ্ছা তা করবেন এ হতে পারে না। একরামকে, নিজামকে কে নোয়াখালী ফেনীর রাজনীতিতে পুনর্বাসন করেছে। আমার নানা কি শান্তি কমিটির প্রধান ছিল? আমার আব্বা কি রাজাকার ছিল। আপনি ডোন্ট মাইন্ড ফ্যামিলির ছেলে। আপনি মেনে নিতে পারেন? আমি মেনে নিতে পারিনা। আমি যদি বেঁচে থাকি এর প্রতিশোধ আমি নেব। আপনি পারবেন না। একরাম আজকে বলে আমি ওবায়দুল কাদেরকে মাসোহারা দি। নিশ্চয় কোথাও আপনার দুর্বলতা আছে।

প্রশ্ন রেখে কাদের মির্জা বলেন, কি করবেন আমাকে জেলে দিবেন? দেন, অভ্যাস আছে। আমনেও (আপনি) রেডি অন, সময় মত যাইবেন। আমনে আমারে ঢুকাবেন, আমনে বুঝি বাঁচি যাইবেন (যাবেন)। আরে (আমাকে) মারি (মেরে) আলাইবেন (ফেলবেন)। আমি রেডি করি যামু। কারে রেডি করি যামু বলতে পারবো না।

এ সময় মেয়র বলেন, তিন জনের নাম বলেছি। আমাকে মারলে, তিনজনকে মেরে ফেলবি। আপনে, আপনার বউ আর একরাম। তিনটারে মারি (মেরে) ফেলবি।

তিনি আরও বলেন, সাতবার আমাকে মারার পরিকল্পনা করেছে। আপনার কাছে কোন বিচার পায় নাই। আমি প্রশাসনকে বলছি তারা টাকা পয়সা খাই (খেয়ে) সরে গেছে। এটাতো আমি বুঝি আপনি আমাকে মারতে চান। আপনার স্ত্রীকে এখানে প্রতিষ্ঠিত করার জন্য, এটা স্পষ্ট।

কাদের মির্জা  বলেন, আমনে (আপনি) মারি (মেরে) পালাইলে (ফেললে) মারি পালান। আমি আপনার স্ত্রীর ভোট করতে পারবনা। আমিও আর কখনো ভোটেও দাঁড়াবো না। আমি কোন ভোটে দল থেকে নমিনেশন চাইলে জিহ্বা কেটে দিবেন।

কাদের মির্জা তার ভাইকে উদ্দেশ্যে করে বলেন, আমি আপনার বিরুদ্ধে এমনে বলতেছি না। ভাই ভাইয়ের বিরুদ্ধে কখন বলে, যখন দেয়ালে পিঠ ঠেকে যায় তখন বলে। এর আগে বলার সুযোগ থাকে না।