ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

কিশোর গ্যাং ‘বিগ বস’র ৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-06-26, 12.00 AM
কিশোর গ্যাং ‘বিগ বস’র ৬ সদস্য আটক

রাজধানীর উত্তরা এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে কিশোর গ্যাং ‘বিগ বস’-এর ছয় সদস্যকে অস্ত্রসহ আটক করেছে।আটককৃতরা হলেন- বাহাউদ্দিন হাসান শাওন (২০), মো. শাকিল (২০), রিফাত হোসেন (২১), আব্দুল আহাল মামুন (২৫), সাইফুল ইসলাম রিফাত (১৮) ও রাব্বী (১৮)। শনিবার (২৬ জুন) সকালে র‌্যাব-১ এর একটি দল উত্তরা-পূর্ব থানার আইচি হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করে। র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বর্তমান সময়ে কিশোর গ্যাং, গ্যাং কালচার এবং উঠতি বয়সী ছেলেরা ক্ষমতা বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়াচ্ছে। ক্ষমতা দেখাতে তারা মারামারি করে। এমনকি তারা অনেক সময় খুন করতেও দ্বিধা বোধ করে না। আটকের সময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, একটি ছুরি, চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কিশোর গ্যাং ‘বিগ বস’ উত্তরা এলাকায় আধিপত্য বিস্তার ছাড়াও মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত।

কিশোর গ্যাং-এর বিপথগামী সদস্যদের আইনের আওতায় আনতে র‌্যাব-১ সম্প্রতি গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় ‘বিগ বস’ গ্রুপের ওই ছয় সদস্যকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।