ঢাকা, শুক্রবার ১৯ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

‘কেউ ভালবেসে আঘাত করে,কেউ প্রলেপ দেয়’

ডেস্ক রিপোর্ট ।।ঢাকাপ্রেস২৪.কম

2021-05-28, 12.00 AM
‘কেউ ভালবেসে আঘাত করে,কেউ প্রলেপ দেয়’

দিন এগোচ্ছে। ভালবাসা প্রকাশ্যে আসছে? এমনটাই মনে হচ্ছে নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি থেকে। সাংসদ-তারকা শুক্রবারের সকাল শুরুই করেছেন ভালবাসার ফারাক বুঝিয়ে। কী ভাবে? তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে কবি দীক্ষা সুমনের লেখা ৪টি লাইন উঠে এসেছে। যেখানে বলা হয়েছে, ‘কেউ ভালবাসার নামে আঘাত করে। কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়’!

পংক্তি দুটো ব্যবহার করে কী ইঙ্গিত করলেন নুসরত? তিনি কি নিখিল 'প্রাক্তন' আর যশ ‘বর্তমান' এই নিরিখে মন্তব্য করলেন? তা স্পষ্ট নয়। তবে সাম্প্রতিককালে নুসরত আর যশের অন্তরঙ্গতা, নিখিলের সঙ্গে তাঁর দূরত্ব দেখে নেটাগরিকদের একটাই প্রশ্ন নুসরত কি এ বার যশকে বিয়ে করবেন?

নিখিলকেও ভালবেসে বিয়ে করেছিলেন নুসরত। সেই ভালবাসা সময়ের সঙ্গে সঙ্গে নাকি ফিকে হয়ে যায়। সেই ফাঁক দিয়েই কি সাংসদ-তারকার জীবনে যশের প্রবেশ ? যিনি রাজনৈতিক মতাদর্শে বিরোধী পক্ষ হয়েও নুসরতের ‘বিশেষ বন্ধু’! এই বন্ধুত্বের খাতিরেই একে অপরের তোলা ছবি নেটমাধ্যমে ভাগ করে নেন। ছবি তোলার কৃতিত্ব হিসেবে নাম জানান। নেটমাধ্যমে একে অপরের ছবি ভাল লাগলে ভালবাসার চিহ্ন জ্বলজ্বল করে সেখানে।এবং এক সঙ্গে পাহাড়, মরুর দেশে বেড়াতেও যান! যান!