ঢাকা, রবিবার ১৯ই মে ২০২৪ , বাংলা - 

তেজগাঁও বস্তিতে আগুনে পুড়ে দুজনের মৃত্যু

ষ্টাফ রিপোটার।। ঢাকাপ্রেস২৪.কম

2024-01-13, 12.00 AM
তেজগাঁও বস্তিতে  আগুনে পুড়ে দুজনের মৃত্যু

রাজধানীর কারওয়ান বাজার মোল্লাবাড়ী বস্তিতে আগুন লাগার ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এছাড়া একই ঘটনায় মা নাজমা (২৫) ও তার শিশুসন্তান নজরুল দগ্ধ হয়েছে।শুক্রবার (১২ জানুয়ারি) ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া হাউজের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, মোল্লা বাড়ির বস্তিতে অগুন লাগার ঘটনায় দুইটি মরদেহ উদ্ধার করা হয়।এছাড়া ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, কারওয়ান বাজারে লাগা আগুনের ঘটনায় রাতে মা ও তার শিশু সন্তানকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে নিয়ে আসেন নাজমার স্বামী ওমর ফারুক।

 

ওমর ফারুক জানান, তারা কারওয়ান বাজারের মাছবাজারে কাজ করতেন ও মোল্লাবাড়ি বস্তিতে থাকতেন। তার ধারণা, প্রচণ্ড শীতের জন্য কেউ আগুন পোহানোর সময় এই অগ্নিকাণ্ড ঘটতে পারে।

 

এদিকে আহতদের বিষয়ে বাচ্চু মিয়া জানান, কারওয়ান বাজারে অগ্নিকাণ্ডে মা ও তার শিশুসন্তান দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন।

 

এর আগে, শুক্রবার (১২ জানুয়ারি) দিনগত রাত ২টা ২৩ মিনিটে মোল্লাবাড়ি বস্তির অগ্নিকাণ্ডে ধাপে ধাপে ১৩ ইউনিট কাজ করে। পরে ৩টা ৪০ মিনিটে তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন বলে জানয়েছে ফায়ার সার্ভিস।