ঢাকা, শুক্রবার ২৬ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

কিউইদের ওয়ানডে দল ঘোষণা, নতুন ৩ মুখ

স্পোর্টস ডেস্ক ।। ঢাকাপ্রেস২৪.কম

2021-03-11, 12.00 AM
কিউইদের ওয়ানডে দল ঘোষণা, নতুন ৩ মুখ

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে নেওয়া হয়েছে নতুন ৩ মুখ।ইনজুরির কারণে দলে নেই নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার বদলে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান টম ল্যাথাম।সদ্য অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত ব্যাটিং করায় প্রথমবার ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন ডেভন কনওয়ে।এছাড়াও এই সিরিজে প্রথমবার ডাক পেয়েছেন উইল ইয়ং এবং ড্যারিল মিচেল।

উইল ইয়ং এর আগে দু’টি টেস্ট ম্যাচ খেললেও ওয়ানডে দলে এবারই প্রথম। আর ড্যারিল মিচেলের অভিজ্ঞতা আছে টেস্ট, টি টোয়েন্টি খেলার।

আগামী ২০ মার্চ ডানেডিনে হবে প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ যথাক্রমে ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে, ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে পাঁচ দিনের ক্যাম্প করতে বুধবার কুইন্সটাউনে পৌঁছেছে বাংলাদেশ দল।

নিউজিল্যান্ড ওয়ানডে দল: টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটকিপার), ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, ড্যারিল মিচেল, জেমস নিশাম, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর, উইল ইয়াং।