ঢাকা, মঙ্গলবার ৭ই মে ২০২৪ , বাংলা - 

”ফখরুলের পকেট গরম,মাল ভালোই আসে”

স্টাফ রিপোর্টার ।।ঢাকাপ্রেস২৪.কম

2023-10-19, 12.00 AM
”ফখরুলের পকেট গরম,মাল ভালোই আসে”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকার হাতিরপুলে শুয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার মৃত, আর ফিরে আসবে? তত্ত্বাবধায়ক সরকার মৃত, আর ফিরে আসবে না।তিনি বলেন, মির্জা ফখরুলের পকেট গরম। মাল-পানির ভালোই সরবরাহ। পকেট গরম, কথাও গরম, হুঁশিয়ারি উচ্চারণ করে আমাদের ধমক দেয়, আমাদের ভয় দেখায়। আমাদের বার্তা দিচ্ছে, দিনক্ষণ বলে দিচ্ছে কবে ক্ষমতা ছেড়ে দিতে হবে। আমি ফখরুল সাহেবকে বলতে চাই, আজ নয়, কাল এভাবে বলবেন না, বলুন কখন শেষ বার্তা। আপনি আপনি বার্তা দেওয়ার কে?বুধবার (১৮ অক্টোবর) ওবায়দুল কাদের রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বার্তা দিয়েছেন, শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে। আমি জিজ্ঞেস করি, কার কাছে ক্ষমতা দেবে? আপনার দণ্ডিত পলাতক যুবরাজের কাছে? আমি আপনাকে শেষ বার্তা দিয়ে গেলাম, আগামী নির্বাচনের সময় নির্বাচনী সরকারে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন। আরও বার্তা দিচ্ছি, আগামী নির্বাচনেও ইনশাল্লাহ জনগণের ভোটে নির্বাচিত হয়ে আবার শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন।

 তিনি বলেন, ওয়ান ইলেভেনের দুঃস্বপ্ন আর সফল হবে না। মির্জা ফখরুল ইসলাম উৎসাহিত। কেন উৎসাহিত হচ্ছেন? আমি একটু বলি, পশ্চিমারা নাকি উৎসাহ দিচ্ছে, উনি উৎসাহিত হচ্ছেন। মির্জা ফখরুল সাহেব, পশ্চিমাদের অবস্থা ভালো নেই, যাদের কথা বলছেন, তাদের ঘর সামলানোই কঠিন হয়ে পড়েছে। তাদের চারপাশের অশান্তি সামাল দিতে পারছে না। তারা ঘর সামলাবে না এখানে এসে আপনাদের উৎসাহ দেবে। আপনাদের উৎসাহ দেবে কখন? সময় শেষ, উৎসাহ দেবার দিন চলে গেছে। খেলা হবে, এই খেলায় জিততে হবে। তারা নাকি রাস্তায় নামবে। দাঁড়াতেই দেব না।

শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি। আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দীন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক প্রমুখ।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে এ শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে।