ঢাকা, শনিবার ৪ই মে ২০২৪ , বাংলা - 

দেশকে অশান্ত করার চেষ্টা বিএনপি'র:কামরুল

মোঃ শাকুর খান শুভ, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ

2023-10-14, 12.00 AM
দেশকে অশান্ত করার চেষ্টা বিএনপি'র:কামরুল

শান্ত দেশকে অশান্ত করার চেষ্টা করছে বিএনপি । শুক্রবার বিকালে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ মন্তব্য করেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।তিনি বলেন, নির্বাচন যথাসময় হবে, নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোন তত্ত্বাবধায়ক সরকার আর দেশে ফিরে আসবেনা ।সংবিধানের বাইরে যাওয়ার কোন প্রশ্নই ওঠে না। প্রধানমন্ত্রী বারবার বলেছে আমরা একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিব। নির্বাচন কমিশনারকে আমরা সর্বাত্মক সহযোগিতা করব। কোনরকম প্রভাব বিস্তার করব না। আমরা সবাইকে নিয়েই নির্বাচন করতে চাই। আর সে নির্বাচন হবে ফ্রি ফেয়ার ইলেকশন। বিএনপি নির্বাচন বানচাল করার চেষ্টা করছে। আবার যদি আগুন সন্ত্রাস করার চেষ্টা করে। বাংলাদেশের মানুষ তাদেরকে সমুচিত জবাব দেবে। শান্ত দেশকে অশান্ত করার চেষ্টা করছে তারা।যদি কোনরকম সন্ত্রাসী করার চেষ্টা করে তাহলে আমরা সন্ত্রাসীদের বিষদাত ভেঙ্গে দিব। নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর হবে আর সেটা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই।

তিনি আরও বলেন, ইসরাইলদেরকে যারা সরাসরি সহযোগিতা করে তাদের সাথে আঁতাত করছে বিএনপি। বিএনপি জামাত আন্তর্জাতিক চক্রান্ত করছে।  ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশকে পিছিয়ে দেয়ার চক্রান্ত করা হয়েছিল। আজ বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রা কে বাধাগ্রস্ত করার জন্য সকল ধরনের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বের নন্দিত ব্যক্তি। বিশ্বের তিনজন সৎ নাগরিকের মধ্যে তিনি একজন। বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ, পৃথিবীর মানুষ বাংলাদেশকে নিয়ে সমীহ করে।  দেশে এগিয়ে যাচ্ছে ,আর বিএনপি দেশকে পিছনের দিকে ফিরিয়ে নিতে চায়। তারা আমাদের গণতন্ত্রকে হত্যা করার ষড়যন্ত্র করছে। 

 

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে  ও কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী এহসান উদ্দিন আহমেদের সঞ্চালনায়  আরো বক্তব্য প্রদান করেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, হাবিবুর রহমান, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের  সদস্য হাজী আনোয়ার হোসেন  এ সময় আর উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, জিলহজ্ব ও কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।