ঢাকা, শুক্রবার ১০ই মে ২০২৪ , বাংলা - 

গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

মোঃ শাকুর খান শুভ, কেরানীগঞ্জ প্রতিনিধিঃ

2023-08-08, 12.00 AM
গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

রাজধানীর শ্যামপুর এলাকায় থেকে কাজের সন্ধানে এসে   দক্ষিণ কেরানীগঞ্জের রাজেনন্দ্রপুর এলাকার এক নারী, অজ্ঞাতনামা ব্যক্তিদের কর্তৃক গণধর্ষণের স্বীকার হয়। র‌্যাব-১০ এর  মিডিয়া সেল থেকে অধিনায়কের পক্ষে   সিনিয়র পুলিশ সুপার এম ফখরুল হাসান জানান,  ০৬ আগস্ট মধ্য রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ধর্মাসুর সোনাকান্দা রাস্তা ও সুন্দরবন কুরিয়ার সার্ভিস ডিপো সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত গণধর্ষণ মামলার পলাতক আসামি ১। মোঃ আলাল মিয়া (৪৮),  ২। মোঃ আরিফ মিয়া (৩৭), উভয় সাং-ভাওয়ারভিটি, চরগলগলিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা’দের গ্রেপ্তার করে। এসময় তাদের নিকট হতে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৩৩০/- (তিনশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়। 

 

তিনি আরো জানান,  ০৫ আগস্ট  রাজধানীর শ্যামপুর এলাকায় বসবাসকারী ভিকটিম সংসারের অভাব অনটনের কারনে কাজের সন্ধানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় আসে। এখানে এসে সে  অজ্ঞাতনামা ব্যক্তিদের কতৃক গণধর্ষণের স্বীকার হয়। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে অজ্ঞাতনাম ব্যক্তিদের বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা রুজু করেন।  উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব--১০  উক্ত গণধর্ষণের সাথে জড়িতদের গ্রেপ্ততারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেপ্ততারকৃত আসামিরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।  গ্রেপ্ততারকৃত আসামীদের  দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।