ঢাকা, সোমবার ১৩ই মে ২০২৪ , বাংলা - 

বরিশালে প্রেমিকাকে পেতে থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি।। ঢাকাপ্রেস২৪.কম

2023-02-20, 12.00 AM
বরিশালে প্রেমিকাকে পেতে থানায় অভিযোগ

বরিশাল নগরীর রসুলপুর এলাকায় এক প্রেমিকাকে ফিরে পেতে প্রেমিক যুবক থানায় অভিযোগ দায়ের করেন।শনিবার (১৮ ফেব্রুয়ারী) বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন প্রেমিক রাসেল।অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর ৯ নং ওয়ার্ড রসুলপুর এলাকার বাসিন্দারা আঃ খালেকের ছেলে মোঃ রাসেলের (৩৪) সাথে একই এলাকার বাসিন্দা খলিলুর রহমান মরনের মেয়ে সোনিয়া (ছদ্মনাম) সাথে সুসম্পর্ক গড়ে ওঠে। সেই থেকেই দুজনে ভালোবাসার সম্পর্কে জরিয়ে যায়। অতঃপর দুই পরিবারের লোকজন অমত জানালে রাসেল তার প্রেমিকাকে ফিরে পেতে গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারী) কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

প্রেমিক রাসেল বলেন, দীর্ঘদিনের সম্পর্কে আমরা বিভিন্ন সময় ঘুরতে বেড়াই। এছাড়াও টাকা পয়সা দুজনেই আদান-প্রদান করে আসছি। আমাদের এই সম্পর্ক মানছে না তার পরিবার। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে অজ্ঞাতনামা ২/৩ মিলে আমাকে চড়থাপ্পড় মারে। সোনিয়ার সাথে আমার জীবনের সব কিছু জড়িয়ে রয়েছে। এছাড়াও সোনিয়ার জন্য আমার সংসার এবং আমার আত্মীয় স্বজন সব কিছু ত্যাগ করেছি। কিন্তু অজ্ঞাতনামা কয়েকজন লোক আমার সাথে খারাপ আচরন করাসহ আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসাবে বলে হুমকি প্রদান করে। অজ্ঞাতনামা ব্যক্তিদের ভয়ে সোনিয়া আমার সাথে যোগাযোগ করা বন্ধ করে দিয়েছে।

 

আমি বিষয়টি জানতে চাইলে সোনিয়া আমাকে জানায় আমি যেন ভবিষ্যতে তার সাথে যোগাযোগ না করি এবং তার সাথে দেখা না করি। এছাড়াও সোনিয়া তাঁর পরিবারের চাপে আত্মহত্যা করেয়া আমাকে ফাঁসাবে বলে জানায় এবং আমার ক্ষতি করবে বলে হুমকি দেয়।অভিযুক্ত সোনিয়া বলেন, সে আমার এলাকার বড় ভাই, সে এলাকায় বিভিন্ন সালিশ মিমাংসা করে থাকে। সেই সুবাদে সম্পর্ক হয়েছে। কিন্তু আমার ছেলে-মেয়ে সংসার আছে। আর একজনের সঙ্গে সম্পর্ক করলেই যে সংসার করতে হবে এমন কোনো কথা আছে? মানুষকে মানুষের ভালো লাগতেই পারে। তার জন্য কি তার সাথে সংসার করতে হবে? রাসেল স্বল্প দিনের পরিচয়ে বিভিন্ন সময় রাস্তায় বসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেছে।