ঢাকা, শুক্রবার ২৬ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে হত্যা

জেলা করেসপন্ডেন্ট।।ঢাকাপ্রেস২৪.কম

2021-11-11, 12.00 AM
রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে হত্যা

রাজবাড়ীর বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বানিবহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বানিবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বাচ্চু বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুল লতিফ এ বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বানিবহ ইউনিয়নের নিজ বাড়ির তিন রাস্তার মোড় এলাকা থেকে তাকে গুলি করে দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাকে উদ্ধার কর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

বানিবহ ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা বাচ্চু বলেন, লতিফকে গুলি করে মেরে ফেলা হয়েছে। সে নির্বাচনের কাছে ব্যস্ত ছিল। নির্বাচনের কাজ শেষ করে সে বাড়ীতে ফিরছিল। পরে কারা যেনো তাকে গুলি করে হত্যা করেছে। আমি ওর বাড়ীতে আছি। তার লাশ ফরিদপুর মেডিকেল কলেজে রয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো.সালাহউদ্দীন বলেন, আমাদের পুলিশ ফোর্স ঘটনাস্থলে যাচ্ছেন। তাকে কি কারণে হত্যা করা হয়েছে সেটা উৎঘাটনের চেষ্টা করা হচ্ছে। তবে আমরা প্রাথমিকভাবে নির্বাচন ও ব্যবসা-বাণিজ্য বিষয়ক দ্বন্দ্বকে গুরুত্ব দিয়ে আগাচ্ছি। অন্য কোন কারণ থাকলে সেগুলো উৎঘাটন করা হবে।