ঢাকা, বৃহস্পতিবার ৯ই মে ২০২৪ , বাংলা - 

হেলেনার বিরুদ্ধে মামলা ভোলা জেলা প্রতিনিধির

এম, এ, মান্নান,ভোলা;ঢাকাপ্রেস২৪.কম

2021-08-03, 12.00 AM
হেলেনার বিরুদ্ধে মামলা ভোলা জেলা প্রতিনিধির

২ আগস্ট, সোমবার পল্লবী থানায় জয়যাত্রার চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, জেনারেল ম্যানেজার হাজেরা, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্লাহ নুরী, স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ারসহ অজ্ঞাত ১০-১২ জনকে অভিযুক্ত করে মামলাটি করা হয়। রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেন।
টেলিভিশনের প্রতিনিধি দেয়ার নামে হেলেনা ও তার সহযোগীরা মোটা অংকের টাকা নিয়েছেন বলে অভিযোগ করেন সাংবাদিক আবদুর রহমান তুহিন খন্দকার। এছাড়া ৩২ মাসের বকেয়া বেতনও দাবী করেন তিনি।
গত ২৯ জুলাই বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বিদেশি মদ-মুদ্রা, হরিণের চামড়া, ক্যাসিনোর সরঞ্জাম ও ওয়াকিটকি সেটসহ হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। এরপর রাত সোয়া ১২টার দিকে তাকে নেয়া হয় র‌্যাব সদরদফতরে।
আবার রাত দেড়টা দিকে রাজধানীর মিরপুর-১১ নম্বরে এ ব্লকের তিন নম্বর রোডে হেলেনার জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযান চালায়। অভিযানে বিভিন্ন অবৈধ সরঞ্জাম জব্দ হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর পল্লবী থানায় একটি ও গুলশান থানায় দুটিসহ মোট তিনটি মামলা করে। একটি মামলায় তিনদিনের রিমান্ডে নিয়ে হেলেনাকে জিজ্ঞাসাবাদ করা হয়।