ঢাকা, শুক্রবার ১৪ই জুন ২০২৪ , বাংলা - 

আল নাসর ছেড়ে কোথাও যাচ্ছেন না রোনালদো

আবদুল্লাহ আল মুসা।। বিশেষ প্রতিনিধি।।ঢাকাপ্রেস২৪.কম

2024-06-03, 12.00 AM
আল নাসর ছেড়ে কোথাও যাচ্ছেন না রোনালদো

আল নাসরের জার্সিতে শিরোপা-শূন্য মৌসুম কাটলো ক্রিস্টিয়ানো রোনালদোর। গত রাতে কিংস কাপের ফাইনালে আল হিলালের কাছে টাইব্রেকারে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে তার দলের।এরপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে সৌদি প্রো লিগের ক্লাব ছাড়তে পারেন পর্তুগিজ উইঙ্গার।  তবে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আল নাসরের প্রধান নির্বাহী গুইদো ফিয়েঙ্গা। তিনি নিশ্চিত করেছেন, পাঁচবারের ব্যালন ডি'অরজয়ী আপাতত আল নাসরেই থাকছেন। দল পরিবর্তনে কোনো পরিকল্পনা নেই রোনালদোর। ফিয়েঙ্গার বরাতে বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যমে জানিয়েছেন প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।  

 

সৌদি প্রো লিগের সদ্য সমাপ্ত মৌসুমে দুর্দান্ত ফর্মে ছিলেন রোনালদো। লিগ ইতিহসে এক মৌসুমে সর্বোচ্চ গোল (৩৫) করার রেকর্ড গড়েছেন তিনি। সবমিলিয়ে এ মৌসুমে ৫১ ম্যাচে করেছেন ৫০ গোল। তবে ব্যক্তিগত সাফল্য পেলেও দলীয় সাফল্য পাননি রোনালদো।

 

এবারের মৌসুমে তিনটি শিরোপা জেতার কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন রোনালদো। কিন্তু শুরুতে আরব আমিরাতের ক্লাব আল আইনের কাছে হেরে এশিয়ান চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে তার দল।  

 

এরপর আল হিলালের কাছে হারায় লিগ শিরোপা। সর্বশেষ কিংস কাপেও একই প্রতিপক্ষের কাছে হেরে শিরোপাবিহীন এক মৌসুম পার করেছে সিআরসেভেনের দল। শিরোপা জিততে না পেরে গত রাতে ম্যাচ শেষে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে দেখা যায় রোনালদোকে।