ঢাকা, বৃহস্পতিবার ২৬ই জানুয়ারি ২০২৩ , বাংলা - 

মাটিরাঙ্গায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন

এ কে আজাদ, খাগড়াছ‌ড়ি জেলা সংবাদদাতাঃঢাকাপ্রেস২৪.কম

2023-01-21
মাটিরাঙ্গায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন

খাগড়াছড়ির মাটিরাঙ্গার কাজীপাড়ায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন রত্নাগর্ভা মা সম্মাননা স্মারক, সহযোদ্ধা সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।শুক্রবার ২০ জানুয়ারী বিকালের দিকে বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট হাবিলদার সার্জেন্ট ফয়জুল্লাহ ফাউন্ডেশন এর সভাপতি নিলুফা ফয়েজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার রইস উদ্দিন, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি রতন বৈষ্ণব ত্রিপুরা, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর আলাউদ্দিন লিটন প্রমূখ বক্তব্য দেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট ফয়েজ উল্লাহ ফাউন্ডেশন কর্তৃক অর্ধশত হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ, রত্নাগর্ভা মা সম্মাননা স্মারক, যুদ্ধকালীন সহযোদ্ধা মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। পৃথকভাবে পাঁচজনকে এসব সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি মুক্তিযোদ্ধাদের কল্যানে সবকিছু করে যাচ্ছে আগামীতেও মুক্তিযোদ্ধাদের জন্য যখন যা প্রয়োজন আওয়ামী লীগ সরকার তাঁদের পাশে থাকবেন। যেকোনো বিপদ আপদে মুক্তিযোদ্ধাদের পাশে থাকার ঘোষণা দিয়ে তিনি আরো  বলেন, যে কোন প্রয়োজনে মুক্তিযোদ্ধাদের জন্য সহযোগীতার দরজা সব সময় খোলা থাকবে।এ সময় জেলা ও উপজেলার বীর মুক্তিযোদ্ধাসহ অনেকে উপস্থিত ছিলেন।