ঢাকা, রবিবার ২ই অক্টোবর ২০২২ , বাংলা - 

শেরপুরে ধানক্ষেতে কৃষকের লাশ

হামিদুর রহমান, শেরপুর সদর উপজেলা প্রতিনিধি ॥ ঢাকাপ্রেস২৪.কম

2022-09-12
শেরপুরে ধানক্ষেতে কৃষকের লাশ

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের তালুকপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে ১২ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২টার দিকে আবুল হাশেম উদ্দিন (৫০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ।কৃষক আবুল হাশেম উদ্দিন দুই সন্তানের জনক ও সদর উপজেলার তালুকপাড়া গ্রামের মো. ছাবেদ আলী ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, আবুল হাশেম উদ্দিনের ছেলে সেনাবাহিনীতে চাকরির সুবাদে বাহিরে থাকেন এবং মেয়েকে বিয়ে দেয়ায় তার স্ত্রীকে নিয়ে বাড়িতে থাকতেন। রোববার দুপুর ৩ টার দিকে আবুল হাশেম উদ্দিন সার কেনার জন্য বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। এদিকে সোমবার দুপুরে তার লাশ ধানক্ষেতের আইলের পাশে উপুড় হয়ে পড়ে থাকা অবস্থায় দেখতে পান এলাকাবাসী। পরে সদর থানায় খবর দেয়া হলে পুলিশ তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল বলেন, কৃষক আবুল হাশেম উদ্দিনের নাক-মুখ দিয়ে রক্ত বের হয়েছে এবং গায়ে অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক রহস্য ও কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।