ঢাকা, শুক্রবার ১৯ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় হেল্পারের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঢাকাপ্রেস২৪.কম

2022-08-16, 12.00 AM
ঠাকুরগাঁওয়ে ট্রাকের ধাক্কায় হেল্পারের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়ক সংলগ্ন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দাঁড়িয়ে থাকা কার্গোর পেছনে একটি মালবাহী ট্রাকের ধাক্কা লাগলে রবিউল ইসলাম (২০) নামে ওই ট্রাক হেল্পারের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ঠাকুরগাঁও শহরের চৌধুরী পাম্পের সামনে মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।নিহত রবিউল ইসলাম গোপালগঞ্জ জেলার মকসেদপুর থানাধীন লোহার গ্রামের বাসিন্দা সিদ্দিক ফকিরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঠাকুরগাঁও এর ষ্টেশন অফিসার মো: সারোয়ার হোসাইন ও সদর থানার এসআই হারুন অর রশীদ।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন এবং ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসাইন জানান,ঠাকুরগাঁও বাস টার্মিনাল এলাকার মনতাজ হোটেলের সামনে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে একটি কার্গো কাভার্ড ভ্যান রাস্তায় দাঁড়িয়েছিল, ঢাকা থেকে পঞ্চগড় গামী একটি মালবাহী ট্রাক সজোরে এসে ওই কার্গো কাভার্ড ভ্যানটির  পিছনে ধাক্কা দেয়। ধাক্কায় মালবাহী ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের ভেতরে থাকা হেল্পার চাপা পড়েন। 

 

পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় ওই হেল্পারকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হেলপারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার রকিবুল আলম চয়ন বলেন, ট্রাকের ওই হেল্পারকে ফায়ার সার্ভিসের কর্মীরা মারাত্বক জখম অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের লাশ বর্তমানে হাসপাতালের মর্গে সংরক্ষণ করে রাখা হয়েছে। তবে ওই ট্রাকের ড্রাইভারের কোনো খোঁজ পাওয়া যায়নি মর্মে ফায়ার সার্ভিসের কর্মিরা জানান।