ঢাকা, শুক্রবার ২৯ই মার্চ ২০২৪ , বাংলা - 

বান্দরবানে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

জেলা করেসপন্ডেন্ট।।ঢাকাপ্রেস২৪.কম

2021-11-23, 12.00 AM
বান্দরবানে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

বান্দরবান: বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে উথোয়াইনু মারমা (৪২) নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তার স্ত্রী উনুচিং মারমা (৩৬)  মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় হামলা চালালে এ ঘটনা ঘটে।উথোয়াইনু মারমা তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা।  এ ঘটনায় আহত তার স্ত্রী উনুচিং মারমাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
 
সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় বসে খাওয়া দাওয়া করছিলেন। এ সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসীদের একটি দল অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু মারমা ঘটনাস্থলেই মারা যান এবং গুলিবিদ্ধ হন তার স্ত্রী।  

ঘটনার পরপরই সশস্ত্র সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার এ তথ্য নিশ্চিত করে জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।