ঢাকা, শুক্রবার ৭ই আগস্ট ২০২০ , বাংলা - 

‘প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম: স্ত্রী আলিয়া

ঢাকাপ্রেসটোয়েন্টিফোর.কম

মঙ্গলবার ১৪ই জুলাই ২০২০ সন্ধ্যা ০৭:৪৪:৫১

ছবি বা কোনও চরিত্র নয়।দাম্পত্য জীবন আর পরকীয়া নিয়ে এই করোনাকালে বিপর্যস্ত অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি।তাঁর বিরুদ্ধে আবারও বোমা ফাটালেন স্ত্রী আলিয়া সিদ্দিকী। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে আলিয়া জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাকি আলিয়ার পাশে বিন্দুমাত্র ছিলেন না নওয়াজ। আলিয়ার কথায়: “একা একা গাড়ি ড্রাইভ করে চেক আপে যেতাম। আমার ডাক্তার বলত, আমি পাগল। ডাক্তার বলত আমি নাকি একমাত্র মহিলা যে এই অবস্থাতেও একা একা চেকআপে আসে।’’

আলিয়ার কথায়, নওয়াজের এই মহিলা পরিবেষ্টিত হওয়ার ঘটনা নতুন নয়। যখন তাঁরা ডেট করতেন তখনও একই রকম সমস্যার সম্মুখীনহতে হয়েছে তাঁকে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে, জানার পরেও বিয়ে করলেন কেন? আলিয়া সে জবাবও দিয়েছেন। তিনি ভেবেছিলেন, বিয়ের পরে পাল্টে যাবেন তাঁর স্বামী। কিন্তু তা তো হয়ইনি। বরং তা আরও বৃদ্ধি পেয়েছে।

এখানেই থামেননি আলিয়া। তাঁর যেদিন প্রসব বেদনা উঠেছিল সে দিনও নাকি পাশে পাননি স্বামীকে, এমনটাই অভিযোগ আলিয়ার। উপরন্তু সেই সময়টা নাকি প্রেমিকাদের সঙ্গে ফোনে কথা বলে গিয়েছেন নওয়াজ, দাবি তাঁর। এমনকি তাঁর অবর্তমানে নাকি মহিলারা বাড়িতে এসে থাকতেন নওয়াজের সঙ্গে, সে কথাও জানান আলিয়া।

ডিভোর্স চেয়ে মাস দু’য়েক আগেই নওয়াজকে নোটিস পাঠিয়েছেন আলিয়া। আলিয়ার জন্মগত নাম অঞ্জনা কিশোর পান্ডে। নওয়াজকে বিয়ে করার জন্য তিনি ধর্ম পরিবর্তন করে আলিয়া হন। যদিও এই কাজিয়ায় আবারও আগের নামে ফিরে গিয়েছেন তিনি, অন্তত টুইটার বলছে এমনটাই। তাঁদের দশ বছরের দাম্পত্যজীবন, রয়েছে দুই সন্তান।