ঢাকা, মঙ্গলবার ২৪শে নভেম্বর ২০২০ , বাংলা - 

ভারতের সাবেক ক্রিকেটার ছেলের হাতে খুন

স্পোর্টস ডেস্ক।।ঢাকাপ্রেস২৪.কম

বৃহঃস্পতিবার ১১ই জুন ২০২০ দুপুর ০২:০২:০৯

নিজের ছেলের হাতে খুন হয়েছেন ভারতের সাবেক রঞ্জি ক্রিকেটার জয়মোহন থাম্পি। মঙ্গলবার এই সাবেক ক্রিকেটারের খুনের দায়ে তার ছেলে অশ্বিনকে গ্রেফতার করেছে পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ারসোমবার তার বাড়ির নিচতলা থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে বলে থানায় অভিযোগ করে দ্বিতীয় তলার ভাড়াটিয়া। এর পর জয়মোহনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ সময় পুলিশি জেরায় বাবার মৃত্যুর বিষয়ে কিছুই জানেন না বলে জানান অশ্বিন।পরে জিজ্ঞাসাবাদে ও ময়নাতদন্তের রিপোর্টের পর ছেলের হাতে বাবা খুনের রোমহর্ষক ঘটনা বেরিয়ে আসে।মদ কেনা কেন্দ্র করে হাতাহাতির একপর্যায়ে ছেলে অশ্বিন তার বাবাকে খুন করে বলে গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা আর প্রথাপন।

তিনি বলেন, বাড়িতে বাবা-ছেলের একসঙ্গে মদ খাওয়ার অভ্যাস ছিল। শনিবারও তারা একসঙ্গে মদ্যপানে মত্ত হন। একপর্যায়ে থাম্পির ডেবিট কার্ড নিয়ে আরও মদ কিনতে চেয়েছিলেন অশ্বিন। কিন্তু বাবা তাতে রাজি হননি। এ থেকেই মারামারিতে লেগে যান বাবা-ছেলে। একপর্যায়ে পা পিছলে ফ্লোরের ওপর পড়ে যান থাম্পি। মাথায় গুরুতর আঘাত পেলে মৃত্যু হয় থাম্পির।

৬৪ বছর বয়সী থাম্পি খেলোয়াড়ি জীবনে ডানহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান ছিলেন। ১৯৭৯ থেকে ১৯৮২ সাল পর্যন্ত কেরালার হয়ে রঞ্জি ট্রফিতে খেলেছেন। তার আগে তিন বছর খেলেছেন কেরালার অনূর্ধ্ব-২২ দলে।

এ ছাড়া ১৫ বছরের চাকরি জীবনে প্রতিষ্ঠানের হয়ে বিভিন্ন টুর্নামেন্টে প্রতিনিধিত্ব করেছেন। নব্বইয়ের দশকে তিনি জুনিয়র রাজ্য দলের নির্বাচকের দায়িত্ব পালন করেছেন প্রয়াত এই ক্রিকেটার।