ঢাকা, বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০১৯ , বাংলা - 

পুলিশকে মারধর ভাইস চেয়ারম্যান কারাগারে

জেলা সংবাদদাতা।।ঢাকাপ্রেস২৪.কম

সোমবার ১৬ই সেপ্টেম্বর ২০১৯ সকাল ০৬:০৯:২১

দায়িত্বরত ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করার ঘটনায় নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারকৃত তুফানকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, রোববার সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোয় এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। নম্বরবিহীন মোটরসাইকেলটি পুলিশ ছেড়ে না দেওয়ায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করেন। এর পরও মোটরসাইকেলটি না ছাড়ায় তুফানসহ লোকজন এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায়।

এ সময় তাদের মারধরে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এসময় পুলিশ তুফানকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তুফানকে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।