ঢাকা, মঙ্গলবার ২৩শে জুলাই ২০১৯ , বাংলা - 

গুরুদাসপুরে গাড়ীচাপায় ৩ শ্রমিক নিহত

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

শুক্রবার ২১শে জুন ২০১৯ সকাল ০৯:১৯:২২

নাটোরের গুরুদাসপুর উপজেলায় মালবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে পিকআপ ভ্যানের তিন শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পিকআপ ভ্যানের হেলপার।শুক্রবার (২১ জুন) সকাল সোয়া ৬টার দিকে উপজেলার রানীগ্রাম এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- সিরাজগঞ্জের সদর উপজেলার মিরপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে রাকিবুল হাসান (২৪), তাড়াশ উপজেলার মাটিয়া মালিপাড়া গ্রামের মৃত আবু হোসেন প্রামানিকের ছেলে রুহুল আমিন প্রামানিক (৫২) ও কালুপাড়া গ্রামের মৃত মোজাহার আলী আকন্দর ছেলে কাদের হোসেন আকন্দ (৫৫)। তবে হেলপারের নাম-পরিচয় জানা যায়নি।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন ও নাটোর ফায়ার স্টেশনের সিনিয়র কর্মকর্তা মো. আকতার হামিদ বলেন, সকালে পিকআপ ভ্যানে করে ৫ থেকে ৬ জন কলাকাটা শ্রমিক সিরাজগঞ্জ থেকে নাটোরে যাওয়ার পথে গুরুদাসপুর উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের রানীগ্রাম এলাকায় পৌঁছে পিকআপ ভ্যানটি সড়কে দাঁড়িয়ে ছিল। 

এ সময় পেছন দিক থেকে মালবোঝাই একটি ট্রাক ওই পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের তিন শ্রমিক ছিঁটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে ঘনাটাস্থলেই নিহত হন এবং পিকআপ ভ্যানের হেলপার আহত হন। আহত হেলপারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক ও পিকআপটি জব্দ করা হয়েছে। তবে দুই চালকই পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তারা।