ঢাকা, মঙ্গলবার ২৩শে জুলাই ২০১৯ , বাংলা - 

নদীতে গোসলে নেমে ৩ শিশুর সলিল সমাধি

জেলা সংবাদদাতা।।ঢাকাপ্রেস২৪.কম

শুক্রবার ১৪ই জুন ২০১৯ সকাল ১১:৩৪:৪১

চট্টগ্রাম: খাগড়াছড়ির রামগড় সীমান্তবর্তী ফটিকছড়ি উপজেলার বাগান বাজার এলাকায় ফেনী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই সহোদরসহ তিন শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। বৃহস্পতিবার দুপুর ১টার দিকের এ ঘটনায় সন্ধ্যায় সাড়ে ৬টায় তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বাগান বাজার ইউনিয়নের পুরান রামগড়ের বোরহান উদ্দিনের ছেলে জুবায়ের হোসেন (১৪) ও আজহার উদ্দিন (১২) এবং পূর্ব হলুদিয়ার মোহাম্মদ আলীর ছেলে তৌহিদুল আলম (৭)। তারা নানা নুরুল ইসলাম মেম্বারের বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয়রা জানায়, চার শিশু বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ফেনী নদীতে গোসল করতে নামে। এ সময় একজন ডুবে যায়। অপর দু’জন তাকে উদ্ধার করতে এগিয়ে গেলে তারাও পানির নিচে তলীয়ে যায়। অপর শিশুটি বাড়ি গিয়ে বিষয়টি স্বজনদের জানায়। তারা এসে উদ্ধারে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের সঙ্গে রামগড় যুব রেড ক্রিসেন্ট সদস্যরা তিন ঘণ্টার যৌথ উদ্ধার কার্যক্রমে তাদের উদ্ধারে ব্যর্থ হয়। এরপর চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিন শিশুর লাশ উদ্ধার করে।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ ডলার ত্রিপুরা জানান, নদীতে পানি কম থাকলেও যে অংশে তারা নিখোঁজ হয় সেখানটায় প্রায় ১২ থেকে ১৫ ফুট গভীরতা ছিল। ওই গভীর অংশেই তলিয়ে গিয়েছিল তারা। এ কারণে লাশ উদ্ধার করতে দেরি হয়েছে।