ঢাকা, রবিবার ২২শে সেপ্টেম্বর ২০১৯ , বাংলা - 

সল্টলেকে পুড়ে ছাই পরিবহণ সংস্থার দফতর

প্রতিবেশি ডেস্ক।। ঢাকাপ্রেস২৪.কম

সোমবার ১০ই জুন ২০১৯ সকাল ১০:১০:৩১

হাওড়া ব্রিজ সংলগ্ন জগন্নাথ ঘাটের পর এবার সল্টলেক। রবিবার রাতে আগুনে পুড়ে ছাই ট্রান্সপোর্ট কোম্পানির অফিস। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা সল্টলেকের সিবি ব্লকের ১৯৬ নম্বরের বাড়ির।

সল্টলেকের সিবি ব্লকের ১৯৬ নম্বর বাড়ির নীচের তলায় ছিল একটি ট্রান্সপোর্ট কোম্পানির অফিস। সেখানেই গভীর রাতে আচমকা আগুন লেগে যায়। প্রতিবেশীরা ধোঁয়া বেরোতে দেখে দমকলকে খবর দেন। ততক্ষনে আগুন গ্রাস করে ফেলেছে গোটা অফিসটিকে।

আগুনের খবর পেয়ে ছুটে আসেন দমকল মন্ত্রী সুজিত বোস, স্থানীয় কাউন্সিলর রাজেশ চিরিমার ও বিধান নগর উত্তর থানার পুলিশ।দমকলের দুটো ইঞ্জিন এসে আধ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।তবে কি থেকে আগুন জানা যায়নি।প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। আগুন লাগার সময় অফিসে কেউ ছিল না। ওপরে যারা ছিলেন তড়িঘড়ি তারা নীচে নেমে আসেন।

প্রসঙ্গত, দমকল কর্মীদের অভিযোগ মাঝে মধ্যে সল্টলেকে আগুন লাগলে রাস্তার পাশে পার্কিং এর জন্য তাদের ঢুকতে অসুবিধা হয় ।আজও তারা যখন ঢুকতে যায় সেই সময় রাস্তার দু পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির জন্য ঢুকতে বাধা পায়।বার বার হর্ন বাজিয়ে বাড়ি থেকে ডেকে গাড়ি সরিয়ে ঢুকতে হয়।ছবি-প্রতীকী