ঢাকা, সোমবার ১৯শে আগস্ট ২০১৯ , বাংলা - 

"জনতার শেখ হাসিনা" সেরা এ্যালবাম

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

মঙ্গলবার ২১শে মে ২০১৯ বিকাল ০৫:৪৮:৪০

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী'র পৃষ্ঠপোষকতায় এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সভাপতি যুববন্ধু ঈসমাইল চৌধুরী সম্রাট এর পরিচালনা ও পরিকল্পনায়, "একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারিত নির্বাচনে বহুল প্রচারিত অডিও, ভিডিও গানের এ্যলবাম শেখ হাসিনার হাজার উন্নয়নের গান  "জনতার শেখ হাসিনা"  আন্তর্জাতিক কালচারার প্রোগাম কর্তৃক ""শতাব্দীর সেরা "" এ্যালবাম নির্বাচিত হওয়ায় ( ICF AWARD 2019)২০১৯ প্রদান করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত এবং গানে গানে নির্বাচনী প্রচারের জন্য ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের পরিকল্পনায় ‘জনতার শেখ হাসিনা’ শীর্ষক একটি গানের অ্যালবাম বের করা হয়। এতে ২৪ টি গান স্থান পায়।

নির্বাচনের আগে সারাদেশে নেতাকর্মীদের মাঝে গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়। শনিবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে তার পক্ষে পুরস্কার গ্রহণ করেন মহানগর যুবলীগের প্রচার সম্পাদক আরমান হক।

ওই অ্যালবামের গানগুলোর মধ্যে ছিল বঙ্গবন্ধুর যোগ্য কন্যা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধুর বাংলাদেশ, সেরা শান্তির দেশ, নেত্রী যেদিন থাকবে না, শেরে বাংলা থেকে সোহরাওয়ার্দী, শেখ হাসিনার সরকার, বঙ্গবন্ধু কেমনে ভুলিবো তোমারে, টেকনাফ থেকে তেতুলিয়া, মানবতার জননী, শেখ হাসিনা বাইচা আছে, ঘরে ঘরে বাঁজবে বাঁশি, সোনার বাংলা শান্তির ঠিকানা, চন্দ্র সূর্য থাকবে যতদিন, স্বাধীনতা রক্ষা করা, আমার মতো এতিম ত্রিভূবনে নেই, উন্নয়নের জোয়ার বইছে, শেখ হাসিনা ডাক দিয়াছেন, শেখ হাসিনা যোগ্য নেত্রী, বঙ্গবন্ধু না আসিলে, কূটনৈতিক সফলতা, তোরা আয়রে ছুটে আয়, জয় বাংলা জয় বাংলা, বিশ্বসেরা রাষ্ট্র নায়ক।গীতিকার নকুল কুমার বিশ্বাস ও কাজী ফারুক বাবুলের সুরে সঙ্গীত পরিবেশ করেছিলেন পপ সঙ্গীত শিল্পী জানে আলম।