ঢাকা, সোমবার ১৯শে আগস্ট ২০১৯ , বাংলা - 

পুলিসের উর্দি পরে হাজির রানি,

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

মঙ্গলবার ৩০শে এপ্রিল ২০১৯ বিকাল ০৩:১২:২৪

পরনে খাঁকি পোশাক, মাথায় টুপি। পুলিসের উর্দি পরে এভাবেই ধরা দিলেন রানি মুখোপাধ্যায়। ভাবছেন, হঠাৎ করে রানি পুলিসের বেশে কী করছেন?আসলে, রানির এবেশ আসলে শিবানী শিবাজী রায়ের বেশ, সৌজন্য মর্দানি-২। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি মর্দানি বক্স অফিসে সফল। সেই ছবির পরিচালক ছিলেন প্রদীপ সরকার।

২০১৪-র মর্দানিতে সিনিয়ার পুলিস আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি। নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানীরূপী রানিকে। এবার মর্দানির সিক্যুয়ালেও রানিকে সেই পুলিস আধিকারিকের ভূমিকাতেই দেখা যাবে বলে খবর। আর সেকারণে সাধারণ পোশাক ছেড়ে পুলিসের উর্দিতে ধরা দিলেন রানি। যশ রাজ ফিল্মসের তরফে রানির এই লুক প্রকাশ্যে আনা হয়েছে।

তবে এবার আর প্রদীপ সরকার নন, মর্দানি-২-এর পরিচালনা করছেন পরিচালক গোপী পুথরন। জানা যাচ্ছে, এবছরই মুক্তি পাচ্ছে ছবিটি। যশ রাজের তরফে রানির এই চরিত্রটি সম্পর্কে বলা হয়েছে, ''শিবানী চরিত্রটি একটি ঠাণ্ডা মাথার চরিত্র। যে ঈশ্বর কিংবা শয়তান কাউকেউ ভয় করে না। তবে শিবানীর কাছে অন্যায়ের কোনও ক্ষমা নেই।''

প্রসঙ্গত, মা হওয়ার পর 'হিচকি'র মাধ্য আবারও অভিনয়ে ফিরে সকলকে মুগ্ধ করেছেন রানি। মাত্র ২০ কোটি টাকা বিনিয়োগে তৈরি এই ছবি শুধুমাত্র রানির কাঁধে ভর করেই ২৩৯.৭৯ কোটি টাকার ব্যবসা করে। হিচকি করার সময়ই রানি জানিয়ে দিয়েছিলেন, এই ছবি দর্শকদের ভালো লাগলে তবেই তিনি আবার অভিনয় করবেন, নচেৎ নয়। আর তাই রানির অভিনয়ে ফেরা আশাতীতই ছিল। কারণ হিচকি বক্স অফিসে সুপার হিট হয়।