ঢাকা, সোমবার ১৯শে আগস্ট ২০১৯ , বাংলা - 

নতুন জীবনে দোয়া চাইলেন মিরাজ

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

শুক্রবার ২২শে মার্চ ২০১৯ সকাল ১১:৫৮:২৭

গেলো এক সপ্তাহে বাংলাদেশ ক্রিকেট যেনো বিয়ে বাড়িতে পরিণত হয়েছে। গেলো সপ্তাহের শুক্রবার (১৫ মার্চ) বিয়ে করেন সাব্বির রহমান। ২২ মার্চ শুক্রবার বিয়ে করতে যাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। বৃস্পতিবার (২১ মার্চ) ঘরোয়া পরিবেশে আকদ সেরে ফেলেন মেহেদি হাসান মিরাজ। সমর্থকদের এমন আনন্দের খবর দিয়ে দোয়াও চান অল্প সময়ই বাংলাদেশ ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠা মিরাজ।

২১ মার্চ রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমের ভেরিফায়েড পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে জানান নিজের বিয়ের খবর। পোষ্ট করা হয় স্ত্রী রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে একটি ছবি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ জীবনের নতুন যাত্রা শুরু করলাম। নতুন জীবনের শুরুতেই আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি। যেন সর্বদা আমাদের ওপর আল্লাহর রহমত বর্ষিত হয়।’

ব্হৃস্পতিবার হঠাৎ করেই জানা যায়, সেদিনই বিয়ে করছেন মিরাজ। পাত্রী তার প্রায় অর্ধযুগের প্রেমিকা প্রীতি। খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে এই যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।আপাতত আকদ সম্পন্ন হলেও বিশ্বকাপের পর আনুষ্ঠানিকভাবে নতুন বউ ঘরে তুলবেন তারকা অলরাউন্ডার মিরাজ।