ঢাকা, সোমবার ১৯শে আগস্ট ২০১৯ , বাংলা - 

‘আই-ব্যাংকিং’ বিজয়ীরা পেলেন পুরস্কার

ষ্টাফরিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

শুক্রবার ৮ই মার্চ ২০১৯ সকাল ১১:৫১:৪৭

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ‘আই-ব্যাংকিং প্রোমোশনাল ক্যাম্পেইন’ এর চট্টগ্রাম অঞ্চলের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। সম্প্রতি আগ্রাবাদের ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাংকের অতিরিক্ত ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম, চট্টগ্রাম নর্থ জোন প্রধান মোহাম্মদ নায়ার আজম, চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান জি এম মুহাম্মদ গিয়াস উদ্দীন কাদের, খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির ও আগ্রাবাদ করপোরেট শাখাপ্রধান মিয়া মোহাম্মদ বরকত উল্লাহ।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর ২০১৮ থেকে ২৫ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত ইসলামী ব্যাংক সারাদেশে এ ক্যাম্পেইন পরিচালনা করে। ক্যাম্পেইনের আওতায় ইসলামী ব্যাংক ‘আই-ব্যাংকিং’য়ের মাধ্যমে সর্বোচ্চ আই রিচার্জকারী, ফান্ড ট্রান্সফারকারী, আইপেসেইফ ব্যবহারকারী ও ইউটিলিটি বিল প্রদানকারীরা পুরস্কৃত হয়েছেন।