ঢাকা, শুক্রবার ২৯ই মার্চ ২০২৪ , বাংলা - 

সেতুমন্ত্রীর স্ত্রীর কত হাজার কোটি টাকার সম্পদ

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-04-20, 12.00 AM
সেতুমন্ত্রীর স্ত্রীর কত হাজার কোটি টাকার সম্পদ

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রীর কত হাজার কোটি টাকার সম্পদ আছে তার হিসাব আমার কাছে আছে। যথা সময়ে যথাস্থানে তা আমি পোঁছাব।মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় নিজ অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের বেশিরভাগ ঠিকাদার বিএনপির। ২-৪ জন ঠিকাদার আওয়ামী লীগের আছে। তারা কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে।

সেখান থেকে মাসোহারা তোলে মন্ত্রীর (সেতুমন্ত্রী ওবায়দুল কাদের) এপিএস। সেটাকে তিনভাগ করে বেলায়েত। সেখান থেকে তারা একভাগ অফিসারদের জন্য রাখে, একভাগ তারেক জিয়ার জন্য পাঠায়, একভাগ মন্ত্রীর স্ত্রীকে দেয়। মন্ত্রীর স্ত্রীর (ইসরাতুন্নেসা কাদের) দেশে-বিদেশে কত হাজার কোটি টাকার সম্পদ আছে, বাড়ি-গাড়ি আছে; এটার হিসাব আমার কাছে আছে। যথাসময়ে যথাস্থানে পোঁছাব। আর আল্লাহর কাছে বলব। যেহেতু আমাদের কেউ নেই।

কাদের মির্জা আরও বলেন, আজকে ওপর পর্যায় থেকে যেসব কথা বলে দুঃখ লাগে, কষ্ট লাগে। একটা লোক আমার আহত কর্মীদেরকে দেখতে আসে নাই। আমার একটু খোঁজখবর নিতে আসে নাই আওয়ামী লীগ। আওয়ামী লীগ থেকে আমি এজন্যই পদত্যাগ করেছি। এ আওয়ামী লীগ এখন পথহারা আওয়ামী, অপশক্তির আওয়ামী লীগ, অস্ত্রবাজদের আওয়ামী লীগ। এ আওয়ামী লীগ টেন্ডারবাজ, চাকরি বাণিজ্যের। আমাদের মতো ৪৭ বছরের ত্যাগী কর্মীরা আজকে আওয়ামী লীগে শুধু এখানে নয়, বাংলাদেশের কোথাও নেই। আজকে অপরাজনীতির হোতারা আওয়ামী লীগ নিয়ন্ত্রণ করছে।