ঢাকা, বৃহস্পতিবার ২৮ই মার্চ ২০২৪ , বাংলা - 

সোনারগাঁয়ে এবার অ্যাডিশনাল এসপি বদলি

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-04-06, 12.00 AM
সোনারগাঁয়ে এবার অ্যাডিশনাল এসপি বদলি

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে রিসোটে নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক অবরুদ্ধের ঘটনায় ওসির পর এবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে।সোমবার (৫ এপ্রিল) রাতে অতিরিক্ত পুলিশ সুপারকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়। মঙ্গলবার (৬ এপ্রিল) তা নিশ্চিত করা হয়। নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করে বলেন, এই বদলি রুটিন মোতাবেক। অন্য কোনো বিষয় নিয়ে তাকে বদলি করা হয়নি। পুলিশের বদলির নিয়মে গত ৫ এপ্রিল রাতে তাকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল বিকেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী-সমর্থকরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান তারা। ওই সময় ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন।

ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন মামুনুল হক। এরআগে রোববার (৪ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।