ঢাকা, রবিবার ৯ই মে ২০২১ , বাংলা - 

৪৩তম জন্মদিনে রানির বিশেষ ঘোষণা

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-03-22
৪৩তম জন্মদিনে রানির বিশেষ ঘোষণা

৪৩ বছরে পা দিলেন রানি মুখার্জি। আর বিশেষ এই দিনে ভক্তদের জন্য একটি বিশেষ ঘোষণা দিলেন বলিউডের এই অভিনেত্রী। জানালেন নিজের পরবর্তী ছবির নাম।মনীশা আদভানি, মধু ভোজওয়ানি, নিখিল আদভানির যৌথ প্রযোজনায় ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে দেখা যাবে রানি মুখার্জিকে।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিলো নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র চিত্রনাট্য।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অসীমা ছিব্বরে।

নতুন ছবিটি প্রসঙ্গে রানি বলেন, ‘সত্যি বলতে, আমার জন্মদিনের দিন জীবনের এক গুরুত্বপূর্ণ ছবির ঘোষণা করার থেকে ভালো আর কিছু হতে পারে না। ২৫ বছরের অভিনয় ক্যারিয়ারে উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে একটিতে চুক্তিবদ্ধ হতে চলেছি।’
রানি মুখার্জি

তিনি আরও বলেন, “রাজা কি আয়েগি বারাত, এই ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু করেছিলাম। যেটা ছিলো নারীকেন্দ্রিক ছবি। কিছুটা কাকতালীয় ভাবে আমার ২৫তম বছরেও এমন একটি ছবির নাম ঘোষণা করছি, সেটিও নারীকেন্দ্রিক। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে এবং গোটা দেশের বিপক্ষে গিয়ে একজন মায়ের গল্প বলা হয়েছে এখানে। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ এমন একটি ছবি, যা সমস্ত মায়েদের জন্য উৎসর্গীকৃত। আমার জীবনের এটি অন্যতম সেরা চিত্রনাট্য। অনেকটা সময় নিয়ে পড়েছি। তারপরেই ঠিক করে ফেলি, এই ছবি করবো।’

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-এ অভিনয়ের মধ্য দিয়ে তিন বছর পর রূপালি পর্দায় ফিরলেন রানি মুখার্জি। সবশেষ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘হিচকি’তে দেখা গেছে রানিকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।