ঢাকা, রবিবার ৯ই মে ২০২১ , বাংলা - 

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন এনার্জিপ্যাকের

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-03-12
আন্তর্জাতিক নারী দিবস উদযাপন এনার্জিপ্যাকের

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করলো এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড। আজ সোমবার (০৮ র্মাচ) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার এনার্জি পয়েন্টে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে নারী দিবস উদযাপন কওে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরেণ্য কথা সাহিত্যিক এবং বাংলাদেশ লেখিকা সঙ্ঘের সভাপতি দিলারা মেসবাহ। এছাড়াও বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সঙ্গীতশিল্পী শাহীন সামাদ ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়াও, অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ূন রশিদ, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রকৌশলী রবিউল আলম, পরিচালক এনামুল হক চৌধুরী এবং পরিচালক নুরুল আক্তার অংশগ্রহণ করেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড:

১৯৮২ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় 'এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে' বিশ্বাস করে। তাই,  বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর   পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল ইজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।