ঢাকা, বৃহস্পতিবার ১৮ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

তিন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ

ডেস্ক রিপোর্ট ।।ঢাকাপ্রেস২৪.কম

2021-03-07, 12.00 AM
তিন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ

ডাকাতির অভিযোগে তিন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। গতকাল  শনিবার পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তার করা ব্যক্তিরা হলো মোহাম্মদ খায়রুল ওরফে আরমান (৪৬), মোহাম্মদ সাদিক শেখ (২৯) ও মন্টু মোল্লা (৩০)। এ খবর দিয়েছে ভারতের সরকারি বার্তা সংস্থা পিটিআই। এতে আরো বলা হয়, গাজিয়াবাদের কাভি নগরে একটি ডাকাতি ও দিল্লি-এনসিআরে বাড়িতে ঢুকে জোরপূর্বক অপরাধের ১৮টি অভিযোগ আছে তাদের বিরুদ্ধে।এসব অপরাধ করে তারা বাংলাদেশে ফেরত আসে। পরে আবার তারা ভারতে ফিরে যায় বলে বলা হয়েছে রিপোর্টে।

পুলিশের তথ্যমতে, গত ২৮ শে ফেব্রুয়ারি কাভি নগরে একটি বাড়ির জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে চার ব্যক্তি।

তারা অস্ত্রের ভয় দেখিয়ে ওই বাড়ির সব মূল্যবান সম্পদ লুটপাট করে। পুলিশ তদন্তে নামে। তারা এক পর্যায়ে দেখতে পায় একটি গ্যাংয়ের নেতৃত্ব দিচ্ছে খায়রুল। ভারতে অনেক অপরাধের সঙ্গে সে ও তার গ্রুপ যুক্ত।

এ অবস্থায় খায়রুলের গতিবিধি সম্পর্কে তথ্য পায় পুলিশ। বলা হয়, তার গ্যাং অবস্থান করছে লাদো সারাই এলাকায়। এ খবর পাওয়ার পর ফাঁদ পাতে পুলিশ। তাতে ধরা দেয় অভিযুক্তরা। অতিরিক্ত পুলিশ কমিশনার শিবেশ সিং বলেছেন, গত শুক্রবার তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বাড়ির জানালা বা অন্য ব্যবস্থা ভেঙ্গে ভিতরে প্রবেশ করার যন্ত্রপাতি, স্বর্ণ ও রূপার অলঙ্কার, দামী হাতঘড়ি। ২০১২ সালে তিহার জেলে রাজিব শ্রীবাস্তব নামে একজন সহযোগীর সঙ্গে সাক্ষাত হয় খায়রুলের। সেই তাদেরকে বাসা ভাড়া ও গাড়ি ভাড়া নিয়ে অপরাধ সংগঠনে সহায়তা করে।