ঢাকা, বৃহস্পতিবার ২৮ই মার্চ ২০২৪ , বাংলা - 

সরকারি কর্মকর্তারা কথা না শুনলে পেটান

ডেস্ক রিপোর্ট ।।ঢাকাপ্রেস২৪.কম

2021-03-06, 12.00 AM
সরকারি কর্মকর্তারা কথা না শুনলে পেটান

সরকারি কর্মকর্তারা জনগণের কথা না শুনলে তাদের বাঁশ দিয়ে পেটানোর কথা বললেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির কেন্দ্রীয় পশুপালন ও মৎস মন্ত্রী গিরিরাজ সিং। শনিবার ভারতের বিহারেরবেগুসরায় এলাকায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ মন্তব্য করেন গিরিরাজ সিং। ভরা মঞ্চে দাঁড়িয়ে তিনি যখন এমন কথা বলছিলেন তখন তার সামনে উপবিষ্ট ছিল বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তাদের বড়সর একটি প্রতিনিধি দল। সে সময় অনুষ্ঠানে উপস্থিত এক ব্যক্তি গিরিরাজের কাছে অভিযোগ করেন যে স্থানীয় এক উচ্চপদস্থ কর্মকর্তা উল্টাপাল্টা কর্মকাণ্ড চালান এবং জনগণের কথা কানে তোলেন না।

এ কথা শোনার পর মঞ্চে গিয়ে মন্ত্রী গিরিরাজ বলেন, যদি কোনো কর্মকর্তা কথা না শোনে তবে দুই হাতে বাঁশ নিয়ে তাকে পিটুনি দিয়ে দেবেন। এ ধরনের ছোট ছোট বিষয় আমাকে জানানোর দরকার নেই-এটা আপনাদের অধিকার। যদি আপনাদের অধিকার কেউ ছিনিয়ে নেয় সেক্ষেত্রে গিরিরাজ সিং সব সময় আপনাদের পাশে থাকবে।

তিনি আরও বলেন, ডিএম, এসডিসি, সাংসদ-সব আপনাদের অধীন। আপনারা আমাকে সাংসদ বানিয়েছেন। আপনারা মনোবল মজবুত রাখুন। আমি কোনো সরকারি কর্মকর্তাকে অবৈধ কোনো কাজ করতে বলি না এবং একই সঙ্গে কোনো কর্মকর্তার অন্যায় কর্মকাণ্ডও বরদাশত করি না বলেও জানান তিনি।বিহার রাজ্যের বেগুসরায় এলাকার খোদাবন্দপুরের কৃষি অনুসন্ধান কেন্দ্রে এক কৃষি সেমিনারে অংশ নেন তিনি।