ঢাকা, শুক্রবার ২৯ই মার্চ ২০২৪ , বাংলা - 

পতিতাবৃত্তিতে বাধ্য,নারী কাউন্সিলর রিমান্ডে

জেলা সংবাদদাতা।। ঢাকাপ্রেস২৪.কম

2021-02-20, 12.00 AM
পতিতাবৃত্তিতে বাধ্য,নারী কাউন্সিলর রিমান্ডে

গাজীপুর সিটি কর্পোরেশনের সংরক্ষিত (১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড) আসনের নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২০ ফেব্রুয়ারি) গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন এ আদেশ দেন।

গাজীপুর মেট্রোপলিটন কোর্টের ইন্সপেক্টর কলিন্দ্র নাথ গোলদার রিমান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে রোজীকে হাজির করা হয়। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন ২৪ ঘন্টার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর উত্তরার দক্ষিণ খান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে র‌্যাব-১ এর সদস্যরা নারী কাউন্সিলরকে গ্রেফতার করে। জোরপূর্বক পতিতাবৃত্তি করানোর অভিযোগে নারী কাউন্সিলরের বিরুদ্ধে মঙ্গলবার জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করেন ভিকটিম (১৬) কিশোরী। বাসায় আটকে রেখে বিউটি পার্লার কর্মী ওই কিশোরীকে (১৬) দিয়ে অনৈতিক কাজের অভিযোগ আনা হয়। মামলায় কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী, বাড়ির কেয়ার টেকার নুরুল হক ও অজ্ঞাতসহ মোট পাঁচজনকে অভিযুক্ত করা হয়। মামলার পর পরই বাসন থানা পুলিশ নুরুল হককে গ্রেফতার করলেও ঘটনার পর থেকে কাউন্সিলর রোজী পলাতক ছিল।