ঢাকা, শনিবার ২০ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

প্রার্থনারমঞ্চে মিলন প্রেমিক-প্রেমিকার

ডেস্ক রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-11-04, 12.00 AM
প্রার্থনারমঞ্চে মিলন প্রেমিক-প্রেমিকার

নির্জনতার অভাব বোধ করছিলেন এক মিলনপিপাসু প্রেমিক-প্রেমিকা। একান্ত আলাপের জন্য শেষমেশ বেছে নিয়েছিলেন গির্জাকে। প্রার্থনামঞ্চের উপরে চলছিল তাঁদের বিশেষ ধরনের আদরের পর্ব। সেই ভিডিয়ো হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়তেই বিপত্তি। আপাতত দু’জনকেই পুলিশ খুঁজছে।

বেলজিয়ামের সিটি অফ ব্রি-র মিসিয়েলস্কার্ক গির্জার ঘটনা। গির্জার ভিতরের যে ভিডিয়োটি হোয়াটসঅ্যাপে ছড়িয়েছে, তাতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিশেষ ভঙ্গিতে দেখা গিয়েছে এক মহিলাকে। যদিও তাঁর সঙ্গীর কেবল একটি হাতই দৃশ্যমান। এক হাতেই সঙ্গিনীর কোমরে হাত রাখেন তিনি। ছোট্ট এই দৃশ্যটির পরবর্তী অংশ অনুমান করে নিতে অসুবিধা হয়নি কারও। তবে এখন প্রশ্ন উঠেছে ভিডিয়োটি ভুল করে ছড়িয়েছে, নাকি ইচ্ছে করেই ছড়িয়ে দেওয়া হয়েছে।জনসমক্ষে প্রাপ্তবয়স্কদের ভিডিয়ো রেকর্ড করা আইনত দণ্ডনীয়। ভিডিয়োর যুগলের বিরুদ্ধে পুলিশ এই আইনেই মামলা করেছে। যদিও ওই দু’জনের পরিচয় এখনও জানা যায়নি।

গির্জাটির তরফে জানানো হয়েছে, গত ২৭ অক্টোবর ছুটি ছিল গির্জার অধিকাংশ কর্মীর। তাঁদের অনুমান, ঘটনাটি সম্ভবত সে দিনই ঘটে। তবে গির্জার ভিতরে দুই নারীপুরুষের মিলনদৃশ্য হোয়াটসঅ্যাপ থেকে টিভিতে চ্যানেলে চ্যানেলে ছড়িয়ে পড়ায় বিব্রত চার্চ কর্তৃপক্ষ। গির্জার মুখপাত্র বলেছেন, ঘটনাটি শালীনতার সমস্ত সীমা লঙ্ঘন করেছে।