ঢাকা, বৃহস্পতিবার ২৮ই মার্চ ২০২৪ , বাংলা - 

সাধারণ খাবারই বরাদ্দ আরিয়ানের জন্য

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-10-05, 12.00 AM
সাধারণ খাবারই বরাদ্দ আরিয়ানের জন্য

আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন। বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। প্রাসাদোপম ‘মন্নত’-এ বেড়ে ওঠা, বিদেশের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা। কিন্তু রাজকীয় সেই ছবি বদলে গেল এক রাতেই। প্রমোদতরীর পার্টিতে শামিল থাকাই জীবনের মোড় ঘুরিয়ে দিল বলিউড বাদশার বড় ছেলের।

বিলাসবহুল বাড়ি থেকে সোজা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাজত। আপাতত সেই রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটবে তাঁর। এনসিবি সূত্রে জানা গিয়েছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখ-পুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন।‘তারকা-সন্তান’। তবু আর পাঁচ জন অভিযুক্তের মতোই রাখা হয়েছে আরিয়ানকে। শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নয় তাঁর জন্য। এনসিবি-র মেসে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন বলিউডের ‘বাদশা’-র পুত্র। বাড়ি থেকে খাবার আনাতে চাই আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।

ইতিমধ্যেই এনসিবি-কে চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন আরিয়ান। মঙ্গলবার তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে নৈশ তল্লাশিতে বেরতে পারেন শাহরুখ-তনয়। অন্য দিকে, এই মাদক-কাণ্ডে জড়িত আবদুল কাদের শেখ, শ্রেয়স নায়ার, মনীশ দারিয়া এবং অভিন শাহুকে ১১ তারিখ পর্যন্ত এনসিবি-র হেফাজতে রাখা হবে। প্রমোদতরীর পার্টির আয়োজক সংস্থার আরও চার জনকেও গ্রেফতার করেছে এনসিবি।