ঢাকা, শনিবার ২০ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

গাড়ির মধ্যেই যুবতীকে ধর্ষণ উবর চালকের

ডেস্ক রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-09-23, 12.00 AM
গাড়ির মধ্যেই যুবতীকে ধর্ষণ উবর চালকের

গাড়ির ভিতর মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল উবর চালকের বিরুদ্ধে। ভোর রাতে বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় এই ঘটনা ঘটেছে বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। অভিযুক্ত চালককে গ্রেফতার করে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

বেঙ্গালুরুর অতিরিক্ত পুলিশ কমিশনার মুরুগান বলেছেন, ‘‘নির্যাতিতার অভিযোগ অনুসারে আমরা অভিযুক্ত চালককে গ্রেফতার করছি। তাকে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানার চেষ্টা চলছে। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।’’ তিনি আরও জানিয়েছেন, অভিযুক্তের বাড়ি অন্ধ্রপ্রদেশে। গত দু’বছর ধরে তিনি বেঙ্গালুরুতে উবর চালান।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বাড়ি ঝাড়খণ্ডে। বেশ কয়েক বছর ধরেই বেঙ্গালুরুতে থাকেন তিনি। এবং একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। জীবন বিমা নগর থানায় দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন, এইচএসআর লেআউট থেকে মুরুগেশ পাল্যা ফেরার জন্য উবর ভাড়া করেছিলেন তিনি। গন্তব্যে পৌঁছনোর আগে গাড়ির দরজা বন্ধ করে দিয়ে তাঁর উপর অত্যাচার চালায় চালক। এবং তার পর তাঁকে ফেলে দেয় গাড়ি থেকে। সেই সময়ই চালকের ফোন ছিনিয়ে নিয়েছিলেন। সেই ফোন জমা দিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।