ঢাকা, শুক্রবার ১৯ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-09-21, 12.00 AM
রাসেল ফের রিমান্ডে, শামীমা কারাগারে

প্রতারণা করে অর্থ আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের ফের একদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। রাসেলের স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্তও  চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. হাসিবুল হক শুনানি শেষে এ আদেশ দেন।এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার এসআই নাজমুল হুদা এ দুই আসামিকে গ্রেপ্তার দেখানোর আবেদনসহ সাত দিনের রিমান্ডের আবেদন করেন।

রাষ্টপক্ষে শিহাবুল হোসেন সাজ্জাদ, তাপস কুমার পাল রিমান্ড মঞ্জুরের পক্ষে শুনানি করেন। আসামিদের পক্ষে এম মনিরুজ্জামান আসাদ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রাসেলের একদিনের রিমান্ড এবং শামীমা নাসরিনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) তিন দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন। এরপর তার বিরুদ্ধে ধানমণ্ডি থানায় এই মামলা হয়।