ঢাকা, মঙ্গলবার ১৬ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

সড়কে প্রাণ গেল বাখেরগঞ্জের দুই সহপাঠীর

জেলা করেসপন্ডেন্ট।।ঢাকাপ্রেস২৪.কম

2021-09-17, 12.00 AM
সড়কে প্রাণ গেল বাখেরগঞ্জের দুই সহপাঠীর

ব‌রিশাল: দল বেঁধে ঘুরতে বেড়িয়ে বাসে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে দুই সহপাঠী স্কুলছাত্রের। অপরজন মুমূর্ষু অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।শুক্রবার (১৬ সেপ্টেম্বর)  সন্ধ্যায় বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ।

তিনি জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।নিহত দুজন হলেন- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছে‌লে সিয়াম ও জয়দেব দাসের ছে‌লে চয়ন দাস। এছাড়া রাব্বি নামে আরেকজন মুমূর্ষু অবস্থায় শেবাজিমে চিকিৎসাধীন আছেন।

নিহতের বন্ধু রাকিব ও তপু জানান, বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের আমরা দশম শ্রেণির ১৮ জন ছাত্র ৬টি মোটরসাইকেলে বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময় পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটিকে ওভারটেক করছিলো। তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি বাসে পিষ্ট হয়।শেবাচিম হাসপাতা‌লের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জা‌নি‌য়ে‌ছেন নিহত‌দের মর‌দেহ মর্গে রাখা হ‌য়ে‌ছে।