ঢাকা, শুক্রবার ২৯ই মার্চ ২০২৪ , বাংলা - 

মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল!

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-09-16, 12.00 AM
মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল!

দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গত বছর বিয়ের বন্ধনে জড়ান কাজল আগারওয়াল। এরইমধ্যে শোনা যাচ্ছে খুশির একটি খবর। শিগগিরই নাকি প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন এই দম্পতি। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি বলিউডের এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা তাদের প্রকাশিত এক প্রতিবেদনে জানিয়েছে, কাজল নাকি তার আসন্ন ছবি ‘আচার্য’ এবং ‘গোস্ট’ ছবি দুটির নির্মাতাদের অনুরোধ করেছেন যতো দ্রুত সম্ভব ছবি দুটির শুটিং যেনো সম্পন্ন করে ফেলা হয়। আর অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি এমনটা বলেছেন তিনি।গত বছরের ৩০ অক্টোবর গৌতম কিচলুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন কাজল আগারওয়াল। করোনাভাইরাস মহামারির কারণে সাদামাটা আয়োজনের মধ্য দিয়েই সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

এরপর মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপ উড়ে গিয়েছিলেন তারা। গত বছরের ৩০ অক্টোবর গৌতম কিচলুর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন কাজল আগারওয়াল। করোনাভাইরাস মহামারির কারণে সাদামাটা আয়োজনের মধ্য দিয়েই সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা। এরপর মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপ উড়ে গিয়েছিলেন তারা।