ঢাকা, বুধবার ১৯ই জানুয়ারি ২০২২ , বাংলা - 

নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণ

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-08-26
নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণ

সাধারণ সম্পাদক পদ থেকে নঈম নিজামের দেওয়া পদত্যাগপত্র গ্রহণ করেছে সম্পাদক পরিষদ।বুধবার (২৫ আগস্ট) দ্য ডেইলি স্টার সেন্টারে অনুষ্ঠিত সম্পাদক পরিষদের এক সভায় সাধারণ সম্পাদক পদ থেকে নঈম নিজামের পদত্যাগপত্র গ্রহণের সিদ্ধান্ত হয়। একই সঙ্গে পরিষদের গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদকে।

সভা শেষে এক বিবৃতিতে বলা হয়, সম্পাদক পরিষদ ও পরিষদের সভাপতির বিরুদ্ধে নঈম নিজামের করা বিভিন্ন অভিযোগ প্রত্যাখ্যান করা হয় এবং সংগঠনের প্রতিটি সিদ্ধান্ত সবার ঐকমত্যের ভিত্তিতে করা হয় বলে পুনর্ব্যক্ত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন দ্য ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, দ্য ফাইনান্সিয়াল হেরাল্ডের সম্পাদক রিয়াজ উদ্দীন আহমদ, দৈনিক ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, ফিনান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক শাহ হোসেন ইমাম, দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব, নিউ এজের সম্পাদক নূরুল কবীর, ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক করতোয়ার সম্পাদক মো. মোজাম্মেল হক, দ্য ইনডিপেনডেন্টের সম্পাদক এম শামসুর রহমান, যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বণিকবার্তার সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, দ্য ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান এবং সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি।