ঢাকা, শুক্রবার ২৯ই মার্চ ২০২৪ , বাংলা - 

আজ এসব নিয়েও লিখতে হচ্ছে সত্যি

বিনোদন প্রতিবেদক।।ঢাকাপ্রেস২৪.কম

2021-06-30, 12.00 AM
আজ এসব নিয়েও লিখতে হচ্ছে সত্যি

ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে। গত ১৩ জুন নিজের ফেসবুক পেজে পরী নিজেই এই চাঞ্চল্যকর খবরটি জানিয়েছেন। যা রীতিমতো তোলপাড় শুরু করে দিয়েছিলো।

পরীর সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা নিয়ে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অনেকেই অনেক মন্তব্য করেছেন। যার মধ্যে কোনটি ছিলো ইতিবাচক আবার কোনটি নেতিবাচক।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। যেখানে পরীমণির সঙ্গে ঘটে যাওয়া ঘটনাটি নিয়ে প্রশ্ন করা হয় অরুণাকে। যার উত্তরে অনেক কিছুই বলেছেন এই অভিনেত্রী।
অরুণা বিশ্বাস

কিন্তু অরুণা বিশ্বাসের সেই কথাগুলো হয়তো মনে ধরেনি পরীমণির।

অরুণা বিশ্বাসের সেসব কথার জবাব দিয়ে আজ (৩০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমণি একটি পোস্ট দিয়েছেন। যদিও বা পরী অরুণা বিশ্বাসের নামটি লিখেননি।

এ প্রসঙ্গে পরীমণি লিখেছেন, “আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। যাইহোক, এসবের একটু পরিত্রাণ দরকার এবার।”

যোগ করে পরীমণি আরও লিখেছেন, “আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। আমি একটি ভাড়া ফ্লাটে থাকি। আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার কোন ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমন টা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করবো ইনশাআল্লাহ। মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ। আপনাদের পরীমণি”