ঢাকা, শনিবার ২০ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

ময়মনসিংহে ট্রাকে কাভার্ডভ্যানের ধাক্কা,নিহত ৩

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-06-21, 12.00 AM
ময়মনসিংহে ট্রাকে কাভার্ডভ্যানের ধাক্কা,নিহত ৩



ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পেছন থেকে কাভার্ডভ্যানের ধাক্কায় চালক ও তার সহকারীসহ তিনজন নিহত হয়েছেন।রোববার (২০ জুন) দিবাগত রাত ৩টায় উপজেলার লবণকোঠা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। ভরাডোবা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, ট্রাকচালক জেলার ফুলপুরের আমুরাকান্দা গ্রামের কাউসার গাজীর ছেলে শাহ আলম গাজী (৫৭), চালকের সহকারী ঝালকাঠির সদর উপজেলার কেয়ামতনগর গ্রামের আব্দুল মালেক মাঝির ছেলে রবিউল মাঝি (২৫) ও ঢাকার গেন্ডারিয়ার বাসিন্দা বোরহান উদ্দিনের ছেলে রাব্বী মিয়া (২৪)।

এসআই জিয়াউল হক বলেন, ‘ঢাকা থেকে গো-খাদ্যবোঝাই ময়মনসিংহগামী একটি ট্রাকের পেছনের চাকা নষ্ট হয়ে যায়। পরে মহাসড়কের পাশে ট্রাক দাঁড় করে রেখে চালক ও সহকারী চাকা মেরামতের কাজ করছিলেন। এসময় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান এসে ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ও সহকারী নিহত হন।পরে গুরুতর অবস্থায় আরও একজনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে মরদেহ নেয়ার জন্য আবেদন করেছে। অনুমতি পেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।’