ঢাকা, বৃহস্পতিবার ২৫ই এপ্রিল ২০২৪ , বাংলা - 

মুনিয়ার আত্মহত্যা প্ররোচণার প্রতিবেদন ৩০ মে

স্টাফ রিপোর্টার।।ঢাকাপ্রেস২৪.কম

2021-04-27, 12.00 AM
মুনিয়ার আত্মহত্যা প্ররোচণার প্রতিবেদন ৩০ মে

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাটে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়া আত্মহত্যার প্ররোচণা মামলার আসামি করা হয়েছে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে।
মঙ্গলবার (২৮ এপ্রিল) মামলার এজাহার গ্রহণ করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম আগামী ৩০ মে মামলার প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন তদন্ত কর্মকর্তাকে। এদিকে মামলার আসামি বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিদেশ যাত্রার ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তা আসামির বিদেশ যাত্রার ওপর নিষেধাজ্ঞা চেয়ে আদালতে আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত তা মঞ্জুর করেন।

এর আগে সোমবার (২৬ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে নিহত কলেজছাত্রীর বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেন। মামলায় সায়েম সোবহানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনেছেন তিনি।

উল্লেখ্য, গতকাল সোমবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের ওই ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়। পরে দিবাগত রাত ১টা ৩৭ মিনিটে গুলশান থানায় মামলা দায়ের করেন মেয়েটির বোন। আজ দুপুরে মামলাটির এজাহার গ্রহণ করেন আদালত।